1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

হরিরামপুরের যাত্রাপুরে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ৯.১৯ পিএম
  • ২৪৯ বার পঠিত

 

জ. ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : ০৩ সেপ্টেম্বর ২০২১

মানিকগঞ্জের হরিরামপুরের বয়ড়া ইউনিয়নের যাত্রাপুর গ্রামবাসীর আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেল পাঁচটায় যাত্রাপুর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় অংশগ্রহণ ভেলাবাদ প্রভাতী ক্রীড়া চক্র ও সাকুচিয়া এস এস ক্লাব। খেলায় ৫-৪ গোলে ভেলাবাদ প্রভাতী ক্রীড়া চক্রকে পরাজিত করে সাকুচিয়া এস এস ক্লাব জয়লাভের মধ্য দিয়ে টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “যাত্রাপুর এলাকাবাসীর উদ্যোগে এখানকার যুবসমাজের সমন্বয়ে এত সুন্দর একটা আয়োজন করেছে, তার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাই। সেই সাথে চারিদিকে যে হারে মাদকের ছড়াছড়ি তাতে করে এখন যুব সমাজ আগের তুলনায় খেলাধুলার সাথে নেই। আগের মতো এখন আর এ রকম আয়োজনও চোখে পড়ে না। বর্ষা মৌসুমে এমন আয়োজনে উপস্থিত দর্শকরাও স্বতঃস্ফূর্তভাবে আনন্দ উপভোগ করছে। দর্শকদের উপস্থিতিই প্রমান করে এখনও খেলাধুলার প্রতি তাদের ভালবাসা আছে। এ ধরনের টুর্ণামেন্টে বরাবরই আমার সহযোগিতা থাকবে।” বিজয়ী এবং বিজিত উভয় দলকেই তিনি অভিনন্দন জানান।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল দলের সাবেক অধিনায়ক কায়সার হামিদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ, কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচি বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন, আমজাদ হোসেন খান জিবু, ফরিদুর রহমান ফরিদ, ওহিদ উদ্দীন আহমেদ স্বাধীন, দিপু চৌধুরী ও উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব আবিদ হাসান প্রমুখ।

টুর্ণামেন্টটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি লুৎফর রহমান, ফরিদুর রহমান, মিরাজ মিয়া ও মহর আলী।

বর্ষা মৌসুমে এমন টুর্ণামেন্টের আয়োজনে উপস্থিত দর্শকরাও স্বতস্ফুর্তভাবে খেলাটি উপভোগের করেন। টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করে। টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন দলকে ৪০’ ও রানার আপ দলকে ৩২’ এলইডি টিভি পুরস্কার প্রদান করা হয়।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মাহিদুল ইসলাম মাহি।

শাহজাহান/আকাশ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com