1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

শিবালয়ে করোনা সংক্রমন রোধকল্পে গণটিকা কাযর্ক্রম শুরু

  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ১০.০৫ পিএম
  • ১৩২ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধিঃ ০৭ আগস্ট ২০২১

মানিকগঞ্জের শিবালয়ে করোনা সংক্রমন রোধকল্পে সারাদেশের ন্যায় আজ শনিবার প্রথম ইউনিয়ন পরযায়ে পরিক্ষামুলকভাবে উপজেলার সাতটি ইউনিয়নে একযোগে করোনা ভ্যকসিন গণটিকা কাযর্ক্রম শুরু হয়েছে।উপজেলার সাতটি ইউনিয়নের মোট ৪হাজার ২শ’জনকে এ টিকা প্রদান করা হয়।

শনিবার (৭ আগস্ট) শিবালয় উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সহযোগীতায় উপজেলা স্বাস্থ্য বিভাগ এ টিকাদান কাযর্ক্রম বাস্তবায়ন করছেন।

উপজেলার সাতটি ইউনিয়নের বিভিন্ন টিকাদান কাযর্ক্রম পরিদর্শন করেন শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, শিবালয় ৩নং মডেল ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো. আলাল ‍উদ্দিন আলাল এবং শিবালয় উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ।

শনিবার সকালে উপজেলার শিবালয় সরকারী উচ্চ বিদ্যালয়ের টিকাদান কেন্দ্র ঘুরে দেখা গেছে, স্থানীয় লোকজন স্বস্ফুর্তভাবে টিকা গ্রহণ করছেন।এ বিদ্যালয়ের তিনটি বুথের মাধ্যমে টিকা প্রদান করা হয়।সকালে একটু বৃষ্টি হলেও কোন সমস্যা হয়নি।নির্ধারিত সময়ের মধ্যেই নির্ধারিত এ কেন্দ্রের ৬শ’জনকে টিকা প্রদান করা হয়েছে।উপজেলার শিবালয় ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের মোট ৬শ’জন লোকের মাঝে এ টিকা প্রদান করা হয়।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা বলেন, সারাদেশের ন্যায় শিবালয় উপজেলাও এই প্রথম পরিক্ষামূলকভাবে গণটিকা কাযর্ক্রম শুরু হয়েছে।বয়স্ক, প্রতিবন্ধী ও নারীদেরকে অগ্রাধিকারের ভিত্তিতে এ টিকা প্রদান করা হয়েছে।আজ প্রথম দিন প্রতি ইউনিয়নে ৬শ’জন করে উপজেলার সাতটি ইউনিয়নের মোট ৪২শ’জন লোককে এ টিকা প্রদান করা হয়েছে।ভালভাবেই আজকের এ টিকাদান কাযর্ক্রম সন্পন্ন হয়েছে, কারো কোন সমস্যা হয়নি বলে তিনি জানান।

শাহজাহান বিশ্বাস/গণচেতনা

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com