1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

মানিকগঞ্জে মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেল জনতা ব্যাংকের কেয়ারটেকারের     

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ৬.৪০ পিএম
  • ২২১ বার পঠিত

 

মানিকগঞ্জ প্রতিনিধিঃ   আগষ্টা  ২০২১

মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ গেলো জনতা ব্যাংকের মানিকগঞ্জ কর্পোরেট ব্রাঞ্চের কেয়ারটেকার মোঃ আবুল হোসেন মিয়ার (৫৪)। গত (সোমবার) দুইটার দিকে মানিকগঞ্জ জেলা শহরের বেউথা সেতুর উত্তর পাড়ের ঢালে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোঃ আবুল হোসেনের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রামে। নিহতের ছেলে আকাশ আহমেদ এবার এসএসসি পরীক্ষার্থী। স্ত্রী গৃহিনী এবং দুই মেয়ের বিয়ে হয়েছে।

নিহতের ছেলে আকাশ আহমেদ বলেন, ‘আমার বাবা বাইসাইকেলযোগে প্রতিদিন বাড়ি থেকে অফিসে যাতায়াত করেন। আজ বেলা পৌনে দুইটার দিকে অফিসশেষে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। বেলা দুইটার দিকে তিনি বেউথা সেতুর ঢালে আসামাত্র বিপরীত দিক থেকে আসা উচ্চগতিসম্পন্ন একটি মোটরসাইকেল আমার বাবাকে ধাক্কা দিলে তিনি বাইসাইকেলসহ সেতুর ঢালে পড়ে যান। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যান। মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায়, কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার শ্যামলী নিউরোসায়েন্স হাসপাতালে  স্থানান্তর করেন। খবর পেয়ে আমার পরিবারের লোকজন দ্রুত জেলা হাসপাতালে গিয়ে আমার বাবাকে নিয়ে যান সেই হাসপাতালে। সেখানে নেওয়ার পর বিকেল সাড়ে পাঁচটার দিকে সেখানকার চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন।’

দুর্ঘটনার সময় স্থানীয় ওই মোটরসাইকেলের চালককে আটক করলে তিনি নিজেকে মানিকগঞ্জ সদর থানার পুলিশ সদস্য পরিচয় দিয়ে চলে যায় বলে অভিযোগ করেন আকাশ আহমেদ।

তবে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবী করেন মানিকগঞ্জে সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আকবর আলী খান। তিনি বলেন, বিপদ থেকে বাঁচার জন্য কেউ হয়তো প্রতারণার আশ্রয় নিয়ে পালিয়ে গেছেন। এই দুর্ঘটনার ব্যাপারে কেউ আমাদেরকে এখনও জানায়নি। তবে যতদুর শুনেছি, একটি মোটরসাইকেল তাকে ধাক্কা মেরে চলে গেছে। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। মানিকগঞ্জ থেকে ঢাকায় নেওয়ার পর তিনি মার গেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায়, ময়নাতদন্ত ছাড়াই তারা পারিবারিকভাবে জানাজাশেষে দাফন করছেন।

শাহজাহান বিশ্বাস/গণচেতনা

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com