1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩ আক্রান্তের হার ৪৯.৫১ শতাংশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৭.৫১ পিএম
  • ৯১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ ২৯ জুলাই ২০২১
মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় ৪১০টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে ২০৩জন। পরীক্ষা বিবেচনায় আক্রান্তের হার ৪৯ দশমিক ৫১ শতাংশ। এ সময়ে করোনায় আক্রান্ত হয়ে একজন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন দুইজন।
আজ(বৃহস্পতিবার) সকালে সিভিল সার্জন কার্যালয় এবং জেলা হাসপাতাল কর্তৃপক্ষ এতথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুন নাহার বন্যা বলেন, ‘নতুন আক্রান্ত ২০৩জনের মধ্যে সিংগাইরে ৬৮জন, মানিকগঞ্জ সদরে ৪৬জন, সাটুরিয়ায় ৩৬ জন, শিবালয়ে ২৭জন, হরিরামপুরে ১২জন, ঘিওরে সাতজন এবং দৌলতপুর উপজেলায় রয়েছেন সাতজন।’

তিনি আরও বলেন, জেলায় এ পর্যন্ত ৩০ হাজার ৫৮১টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছেন চার হাজার ৭২৯ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন দুই হাজার ৯৯২ জন। আক্রান্তরা হাসপাতাল ও নিজ নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। জেলায় এ পর্যন্ত করোনায় মৃত্যুবরণ করেছেন ৭৫ জন।

মানিকগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাজী একেএম রাসেল বলেন, গত ২৪ ঘন্টায় কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনজন। এর মধ্যে করোনায় একজন এবং উপসর্গে দুইজন। আজ সকাল ১১টা পর্যন্ত হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ২৩০ জন। এর মধ্যে পজিটিভ ৯০ জন এবং আইসোলেশনে রয়েছেন ১৪০জন।

পরিসংখ্যানে দেখা যাচ্ছে, মানিকগঞ্জে প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গত ছয়দিনে জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৮৭৯জন। ২৩ জুলাই আক্রান্ত হয়েছেন ৩৫জন, ২৪ জুলাই আক্রান্ত হয়েছেন ১০৮জন, ২৫ জুলাই আক্রান্ত হয়েছেন ১৬৯ জন, ২৬জুলাই আক্রান্ত হয়েছেন ১৭০জন এবং ২৭ জুলাই আক্রান্ত হয়েছেন ১৯২জন এবং গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ২০৩।

শাহজাহান বিশ্বাস/গণচেতনা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com