1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

মানিকগঞ্জে বিধিনিষেধ অমান্য অমান্য করায় ১৪টি মোবাইল কোর্টে ১শ’ ৩৪জনকে জরিমানা

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ২.১৮ পিএম
  • ১১৭ বার পঠিত

মানিকগঞ্জ প্র্রতিনিধিঃ ২৫ জুলাই ২০২১
মানিকগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় ১৮জন ম্যাজিস্ট্রেট ১৪টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১শ’৩৪জনকে ১লাখ ২১হাজার ৬শ’ ৫০টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
শনিবার(২৪ জুলাই)জেলা সদরসহ সাতটি উপজেলার বিভিন্ন এলাকা থেকে সরকার ঘোষিত বিধিনিষেধ না মানায় নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
জেলা প্রশাসন সুত্রে জানা গেছে, করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) নিয়ন্ত্রণে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক জারীকৃত বিধিনিষেধ বাস্তবায়নে জেলার সাত উপজেলার ৭ জন উপজেলা নির্বাহী অফিসার, ৭ জন সহকারী কমিশনার (ভূমি), জেলা প্রশাসনের সকল সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ নিয়োজিত রয়েছেন।তারা জেলা প্রশাসকের দিক নির্দেশনায় সার্বক্ষণিক মাঠে কাজ করছেন।এরই অংশ হিসেবে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণসহ জনস্বার্থে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর তফসিলভুক্ত বিভিন্ন আইনে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।
এছাড়া জরুরী প্রয়োজন ছাড়া চলাফেরা নিয়ন্ত্রণ করতে, বিভিন্ন জেলা হতে মানিকগঞ্জে প্রবেশের গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে।গত ২৪ জুলাই জেলা প্রশাসনের ৪টি, ৭টি উপজেলার ১৪টি সহ মোট ১৮টি মোবাইল কোর্ট পরিচালিত হয়।এ মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহযোগীতা করছেন জেলা ও উপজেলার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণকারী সকল বাহিনী।

শাহজাহান বিশ্বাস/গণচেতনা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com