1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

মানিকগঞ্জে অ্যাপোলো হাসপাতাল প্রতিশ্রুতি অনুযায়ী সেবা প্রদান না করায় ক্ষতিপূরণ দিলো ভুক্তভোগীকে

  • আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১, ১০.০১ পিএম
  • ১৬৯ বার পঠিত

শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ : ৩০ জুন ২০২১
প্রতিশ্রুতি অনুযায়ী সেবা প্রদান না করায় ভুক্তভোগী সেবাগ্রহীতাকে ৮৫ হাজার টাকা ক্ষতিপূরণ দিতে বাধ্য হলেন মানিকগঞ্জ অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ।
জানা গেছে, মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার বাসিন্দা শিউলী আক্তার নামের একজন সেবাগ্রহীতা মানিকগঞ্জ এ্যাপোলো হাসপাতালে প্রায় ৬ মাস পূর্বে বাম হাতে অপারেশন করান এবং পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষের ধার্যকৃত দিনে আসেন ড্রেসিং সহ চিকিৎসা নিতে কিন্তু কর্তৃপক্ষ বিভিন্ন অজুহাতে দেখিয়ে তাকে ফিরিয়ে দেন । এভাবে বেশ কয়েকবার তিনি চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হন। ফলে অপারেশন স্থলে ইনফেকশন হয়ে যায়।
ভূক্তভোগী শিউলী আক্তার ঢাকার একটি হাসপাতালে ক্ষত স্থানে পরীক্ষা করে জানতে পারেন পুনরায় অপারেশন করতে হবে ফলে দিশেহারা হয়ে পড়েন দরিদ্র শিউলি আক্তার।
গত ২৮ জুন শিউলী আক্তার স্থানীয় এক সাংবাদিকের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মানিকগঞ্জ জেলা কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।
তার অভিযোগের প্রেক্ষিতে আজ বুধবার (৩০ জুন) অভিযুক্ত প্রতিষ্ঠান ও অভিযোগকারীর উপস্থিতিতে শুনানী গ্রহণ করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল । শুনানীতে অভিযুক্ত অ্যাপোলো হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক তাদের ভুল-ত্রুটি ও দায়িত্বহীনতার কথা স্বীকার করেন এবং অভিযোগকারীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে বিনামূল্যে পুনরায় অপারেশন করতে সম্মত হন। কিন্তু অভিযোগকারী শেফালী আক্তার এতে রাজি না হওয়ায় তাঁর অন্যত্র চিকিৎসা ব্যয় বাবদ অভিযুক্ত প্রতিষ্ঠান ৮৫,০০০ টাকা ক্ষতিপূরণ প্রদান সাপেক্ষে অভিযোগ নিষ্পত্তি করতে অনুরোধ করেন এবং সেই সাথে অভিযোগকারীর কাছে দুঃখ প্রকাশ করেন মানিকগঞ্জ অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল এর সার্বিক সহযোগিতায় এবং মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ এর মাধ্যমে ভুক্তভোগী শেফালী আক্তার ক্ষতিপূরণ বাবদ ৮৫,০০০ টাকা গ্রহণ করেন।
শুনানি কার্যক্রম তদারকি করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর উপ-পরিচালক ( উপসচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল প্রতিশ্রুত পণ্য বা সেবা প্রদানে অনিয়ম পরিলক্ষিত হলে প্রমাণসহ অভিযোগ জেলা প্রশাসন,উপজেলা প্রশাসন অথবা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ অভিযোগ করার জন্য ভূক্তভোগীদের আহবান জানিয়েছেন তিনি।
শাহ/গণ

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com