1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় যুবক খুন

  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১, ৯.০২ পিএম
  • ৯১ বার পঠিত

মানিকগঞ্জ প্রতিনিধিঃ ১৬ জুন ২০২১
মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের রত্নাদিয়া গ্রামে তুচ্ছ ঘটনায় রুবেল হোসেন (২০) নামের এক যুবক খুন হয়েছে।
মঙ্গলবার মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রুবেল। এর আগে পাশের গ্রামের শিপন, পারভেজ ও রকিসহ কয়েক জন যুবক হাতুড়ি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রুবেলকে।
হাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মনির হোসেন বলেন, রত্নাদিয়া গ্রামের মুনছের আলীর ছেলে রুবেলের সঙ্গে পাশের গ্রামের (গোপালখালী) শিপন, পারভেজ, রকিসহ আরও কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়। সেই জের ধরে তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতরভাবে জখম করে শিপন ও তার বন্ধুরা।
রত্নাদিয়া গ্রামের খালে নতুন পানি আসার পর সেখানে গোসল করে রুবেলের প্রতিবশী উঠতি বয়সের কিছু মেয়েরা। সেখানে গোসলের অজুহাতে ওই মেয়েদেরকে ইভটিজিং করে শিপন ও তার বন্ধুরা। এই বিষয়ে প্রতিবাদ করলে শিপনদের সংঙ্গে রুবেলের কথা কাটাকাটি হয়। তার কিচ্ছুক্ষণ পরেই রুবেলকে মারধর করে আহতাবস্থায় ফেলে রেখে শিপন ও তা বন্ধুরা।
পরে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় রুবেলকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই রুবেল মারা যায় বলে জানান ইউপি চেয়ারম্যান গোলাম মনির হোসেন।
মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, রুবেল খুন হওয়ার বিষয়ে তদন্ত চলছে। খুব শিগগিরই এই ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান চলমান রয়েছে বলেও জানান তিনি।
শাহজাহান বিশ্বস/গণ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com