1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন

শিবালয়ে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা বিরতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১, ১২.৪৪ এএম
  • ১১৪ বার পঠিত

মানিকগঞ্জ প্রতিনিধিঃ ১১ মে

মানিকগঞ্জের শিবালয়ে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ‘কোভিড ১৯ পরিস্থিতি আপদকালীন সময়ে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ও আসন্ন পবিত্র ঈদল-উল-ফিতর ২০২১ উপলক্ষে দুঃস্থ, অসহায় ও অতিদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১১ মে) শিবালয় উপজেলা প্রশাসনের আয়োজনে শিবালয় সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় বসুন্ধরা গ্রুপের সহযোগীতায় শিবালয় উপজেলার শিবালয় ও তেওতা ইউনিয়নের সাড়ে চারশত পরিবারের মাঝে জেলা প্রশাসক এস,এম ফেরদৌস এ খাদ্য সহায়তা বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি,এম রুহুল আমিন রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, শিবালয় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হযরত আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুদেব রায়, বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, শিবালয় উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুূল ইসলাম, শিবালয় ৩নং মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মুহাম্মদ আলাল উদ্দিন আলাল এবং শিবালয় ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম প্রমুখ।
খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ডাল, তেল, চিনি সেমাই ও ময়দা।
জেলা প্রশাসক এস,এম ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের পাশাপাশি বেসরকারী বসুন্ধধারা গ্রুপের মতো শিল্প কারখানার মালিকরাও করোনার সময়ে আপনাদেরকে সহযোগীতা করছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ আমরা এক বছর ধরে করোনার সাথে লড়াই করছি। উপস্থিত সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য নির্দেশ দেন এবং হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করার জন্য পরামর্শ দেন তিনি।

শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com