1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

টিআরইউ’এর সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১, ৩.৩৯ পিএম
  • ৮৭ বার পঠিত

মানিকগঞ্জ প্রতিনিধিঃ ০৪ মে

মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি’র(টিআরইউ)নব নির্বাচিত কমিটির সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক এস.এম ফেরদৌস।
মঙ্গলবার(৪ মে) দুপুরে মানিকগঞ্জ জেল প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।সভায় জেলা প্রশাসক এস.এম ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মনিরুজ্জামান, প্রেসক্লাব সভাপতি গোলাম সারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, প্রথম আলোর জেলা প্রতিনিধি আব্দুল মোমিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সাম্পাদক বি.এম খোরশেদ।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক এস.এম ফেরদৌস বলেন, মানিকগঞ্জের উন্নয়নে প্রশাসন এবং সাংবাদিক একসাথে কাজ করতে হবে।বিভিন্ন অনিয়ম ও অসঙ্গতির পাশাপাশি জেলার উন্নয়নমূলক কর্মকান্ড পজিটিভ ভাবে তুলে ধরতে হবে দেশ এবং বিশ্বদরবারে।বস্তনিষ্ঠ সাংবাদিকতায় প্রশাসন বরাবরের মতো সাংবাদিকদের পাশে থাকবে।
তিনি মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির নবগঠিত কমিটির নেতৃবৃন্দসহ সকল সদস্যকে অভিনন্দন জানান।একই সাথে পেশাগত দায়িত্ব পালনে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন।

এসময় মানিকগঞ্জ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম মিহির ও সাধারণ সম্পাদক বি.এম খোরশেদ বলেন, জেলার টেলিভিশন সাংবাদিকদের মান্ননোয়ন ও ঐক্য প্রতিষ্ঠার লক্ষ্যে টিআরইউ গঠিত হয়েছে।বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে টিভি সাংবাদিকদের দক্ষতা অর্জনেও কাজ করবে এই সংগঠন।
তার বলেন, মানিকগঞ্জের সার্বিক উন্নয়নে টেলিভিশন সাংবাদিকরাও গুরুত্বপুর্ণ ভূমিকা রাখছেন।টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির(টিআরইউ) সদস্যরা আরো সংক্রিয়তার সাথে কাজ করে এই জেলাকে বিশ্বদরবারে তুলে ধরার প্রচেস্টা চালিয়ে যাবেন।
সাংবাদিকদের পেশাগত দায়িত্বপালনে নানা সমস্যা তুলে ধরে টিআরইউ’র সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা প্রশাসকের সহযোগিতা কামনা করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, টিআরইউএর সহ-সভাপতি একে আজাদ, মোহাম্মদ ইউসুফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক রিপন আনসারী, কোষাধ্যক্ষ মোঃ মঞ্জুর রহমান, দপ্তর সম্পাদক আজিজুল হাকিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরফিন আহমেদ আপেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মারুফ হোসেন, কাযনির্বাহী সদস্য সাব্বিরুল ইসলাম সাবু, আহমেদ সাব্বির সোহেল, গাজী ওয়াজেদ আলম লাবু ও সালাউদ্দিন রিপন প্রমূখ।
মতবিনিসময় সভা শেষে জেলা প্রশাসক এস.এম ফেরদৌস টিআরইউ সদস্যদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com