1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন

সাটুরিয়ায় ভোক্তা অধিকারের অভিযান ছয় প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১, ১০.২০ পিএম
  • ৯৬ বার পঠিত

মানিকগঞ্জ প্রতিনিধিঃ  ০৩ মে

মানিকগঞ্জ  সাটুরিয়াতে জাতীয় ভোক্তা অধকিার সংরক্ষণ অধিদপ্তর অভিযান পরিচালনা করে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে। সোমবার ( ৩ মে) মানিকগঞ্জ ভোক্তা অধিকার অধিদপ্তর সাটুরিয়া উপজেলার বালিয়াটি ও সাটুরিয়া বাজারে এ অভিযান পরিচালনা করেন।
মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর নির্দেশনায়  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা র্কাযালয় সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল এ অভিযান পরিচালনা করেন। এসময় ভোক্তা অধিকার লঙ্ঘন করায় সাটুরিয়ায় ৬ টি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করেন।
নকল কসমেটিকস বিক্রয়, মূল্য তালিকা প্রর্দশন না করা ও েময়াদোর্ত্তীণ পণ্য, র্ধাযকৃত মূল্যের অধিক মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয় করার অপরাধে এ জরিমানা করা হয়েছে। এছাড়া তরমুজ সহ অন্যান্য ফলরে দোকানে মূল্য তালিকা প্রর্দশন করতে নির্দেশনা প্রদান করা হয়েছে। ভোক্তা অধিকারের সহকারী পরচিালক আসাদুজ্জামান রুমেল বলনে, অভিযানে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিভিন্ন বাজারে নকল কসমটেকিস সরবরাহকারী চক্ররে দুই সদস্যকে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা র্কাযালয়ে ডাকা হয়েছে, এই চক্রটি অতি মুনাফার লোভে দেশের বিভিন্ন জায়গা থেকে সরকারের ভ্যাট ফাঁকি দেয়া (লাগেজ পণ্য) অবৈধ ও নকল প্রসাধনী জেলার বিভিন্ন  বাজারে সরবরাহ করে ক্রেতাদের সাথে প্রতারণা করছে, সেই সাথে বাড়াচ্ছে স্বাস্থ্য ঝুঁকি ও, এই চক্র ধরতে অভিযান অব্যাহত থাকবে এবং শ্রদ্ধেয় জেলা প্রশাসক মহোদয় এর নির্দেশনায় কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ ।বিশেষ সেবা সপ্তাহ( ৩০ এপ্রলি থকেে ৬ েম) উপলক্ষে লিফলেট ও মাস্কবিতরণ করা হয়েছে। অভিযানে সহযোগিতা করেন সাটুিরিয়া উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর নিলুফার ইয়াসমিন র্ঝণা ও মানিকগঞ্জ আনসার ব্যাটালিয়ান এর সদস্যগণ।
শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ। ০১৭১১-৭৩৩৬৫১।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com