1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

শিবালয়ে অপহরণের ১৭দিন পর স্কুলছাত্রী উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১, ৪.২৯ পিএম
  • ২৭২ বার পঠিত

মানিকগঞ্জ প্রতিনিধিঃ ১০ ফেব্রুয়ারী

মানিকগঞ্জের শিবালয়ে অপহরণের ১৭দিন পর দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে উদ্ধার এবং এর সাথে জড়িত থাকার অভিযোগে ২জনকে আটক করেছে শিবালয় থানা পুলিশ।
পুলিশ বুধবার সকালে উদ্ধার হওয়া ভিকটিম এবং গ্রেপ্তার হওয়া অপহরণকারী রাকিব হোসেন (২৫) এবং তার সহযোগী মো. রনি (২৩)কে কোর্টে প্রেরণ করেছে। গত মঙ্গলবার ঢাকা জেলার আশুলিয়া থানার খান কলোনীর মালেক খানের ভাড়া বাসা থেকে ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।
অপহরণকারীদের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার কেওয়ারজানি গ্রামে। এরা শিবালয় উপজেলার বরংগাইল বাসস্ট্যান্ড এলাকায় বাজাজ মটর সাইকেলের শোরুমে চাকরি করতো।
জানা গেছে, ভিকটিম বরংগাইল গোপাল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। বরংগাইল বাজাজ শোরুমের পাশ দিয়েই দীপা প্রাইভেট পড়ার জন্য কোচিং সেন্টারে আসা-যাওয়া করতো। এসময় বাজাজ শোরুমের কর্মচারী রাকিব ভিকটিমকে প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় তাকে রাকিব বিভিন্নভাবে ভয়ভীতি দেখাতে থাকে। এক পর্যায়ে গত ২৪ জানুয়ারী সকালে রনি, বাবু, রাসেল ও সোহেল এদের সহযোগীতায় রাকিব ওই স্কুল ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে ভিকটিমের বাবা গত ৩ ফেব্রুয়ারী শিবালয় থানায় একটি অপহরণ মামলা করলে পুলিশ গত ৯ফেব্রæয়ারী ভিকটিমকে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করে। অপহরণকারী আসামী রাকিব ও রনিকে গ্রেপ্তার করে মানিকগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।
এব্যাপারে শিবালয় থানার অফিসার্স ইনচার্জ মো. ফিরোজ কবির বলেন, স্কুল ছাত্রীর বাবা থানায় একটি অপরণের মামলা করলে থানার তদন্ত ওসি আশিষ কুমার সান্যাল বিষয়টি গুরুত্ব তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মুন্সিগঞ্জের মীরকাদিম এলাকা থেকে প্রথমে রনিকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ঢাকার আশুলিয়া থেকে অপর আসামী রাকিব আটক এবং ভিকটিমকে উদ্ধার করা হয়।
ভিকটিমসহ আটকৃতদেরকে বুধবার সকালে মানিকগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

 

শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com