1. dailygonochetona@gmail.com : admi2017 :
  2. aminooranzan@gmail.com : Amin Anzan : Amin Anzan
  3. aminooranzan24@gmail.com : Amin Anzan : Amin Anzan
  4. chanmiahsw@gmail.com : chan miah : chan miah
  5. sbnews74@gmail.com : sajahan biswas : sajahan biswas
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ১০০ জন মুক্তিযোদ্ধা পেলেন উপহারসামগ্রী

  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ১১.১০ পিএম
  • ৫০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: 

মুজিব জন্মশত বার্ষিকী  উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানিকগঞ্জের হরিরামপুরে একশ জন মুক্তিযোদ্ধাকে  উপহারসামগ্রী দিয়েছে জেলা পরিষদ। এছাড়া জেলা পরিষদ এর  চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন তার সম্মানীর টাকা থেকে প্রতিজনকে এক হাজার টাকা করে এক লাখ টাকা প্রদান করেন। গত ১৪ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় হরিরামপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির বীরসন্তানদের হাতে উপহারসামগ্রী (উন্নতমানের চাদর)ও নগদ টাকা তুলে দেন জেলা পরিষদ এর  চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোেকেট গোলাম মহীউদ্দীন এবং জেলা পরিষদ এর প্রধান নির্বাহী কর্মকর্তা দুর-রে শাহওয়াজ।
এ সময় আরও উপস্থতি ছিলেন জেলা পরিষদ এর সদস্য শামীমা আক্তার চায়না ও হায়দার তারেক, হরিরামপুর উপজেলা পরিষদ এর সাবেক ভাইস চেয়ারম্যান হাসান ইমাম বাবু, জেলা আওয়ামী লীগরে সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আওলাদ হোসনে হারুন, মুক্তিযোদ্ধা  বিষয়ক সম্পাদক মমিন উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গুলজার হোসেন বাচ্চু ও সাধারণ সম্পাদক আব্দুর রব।
জেলা পরিষদ এর  চেয়ারম্যান অ্যাডভোকটে গোলাম মহীউদ্দীন বলনে, জেলা পরিষদ এর উদ্যোগে বিভিন্ন উপজেলায় আরও একহাজার চারশ জন দুঃস্থ মানুষকে শীতবস্ত্র দেওয়া হবে। এর আগে, করোনা সংকটকালে িতনি তার সম্মানী থেকে ৯ লাখ ৮০ হাজার টাকার ত্রাণ িদয়েছেন বলেও জানান গোলাম মহীউদ্দীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazargonoche21

© All rights reserved  2020 Gonochetona.com